0
56

প্রবাস ডেস্ক

ওমানে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন চট্টগ্রামের ফটিকছড়ির প্রবাসী ব্যবসায়ী মো.নাছির উদ্দিন প্রকাশ মুন্সি (৪৭)। শুক্রবার (২১ মে) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় মাস্কট সিটির পুরাতন বিমানবন্দর সংলগ্ন সুলতান কাবুজ সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত নাসির উপজেলার ফটিকছড়ি পৌরসভার মহদ্দীর বাড়ির মৃত কবির আহম্মদের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আত্মীয়দের সঙ্গে দেখা করে ট্যাক্সিতে করে বাসায় ফিরছিলেন নাসির। দ্রুতগতির ট্যাক্সিটি হামরিয়া থেকে রিসেলের দিকে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে প্রাণ হারায় নাসির। এ ঘটনায় গাড়ির চালক ওমানি ও পাকিস্তানি নাগরিকসহ মোট তিনজন প্রাণ হারান।

বিষয়টি নিশ্চিত করে নিহতের ভাই প্রবাসী জাহাঙ্গীর বলেন, আমাদের ভাই সবজি মার্কেটে ব্যবসা করতেন। বৃহস্পতিবার হামেরিয়াতে আমাদের সঙ্গে দেখা করতে এসেছিলেন। শুক্রবার সারাদিন থেকে বাসায় ফেরার পথেই দুর্ঘটনার কবলে পড়েন তিনি। সকালে পুলিশ বিষয়টি স্বজনদের জানায়। তার মরদেহ বর্তমানে কৌলা হাসপাতালে রয়েছে।

নিহত নাসিরের ভাতিজা মহসিন জানান, নাসির এক ছেলে ও দুই মেয়ের জনক ছিলেন। বছরখানেক আগে তিনি দেশে এসেছিলেন।

এদিকে, বর্তমানে বাংলাদেশের সঙ্গে ওমানের ফ্লাইট চলাচল বন্ধ। ফলে তার মরদেহ দেশে আসতে দেরি হতে পারে বলে ওমানের বাংলাদেশ দূতাবাস সূত্র জানিয়েছে।