বদলে যাচ্ছেন চিত্রনায়িকা মাহি?

বিনোদন ডেস্ক

বিয়ের দুই মাসের মাথায় স্বামী রাকিব সরকারকে নিয়ে ওমরাহ হজ্ব পালন করতে সৌদি আরবে গেলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। বুধবার বিকালে বিমানবন্দর থেকে তোলা কয়েকটি ছবি ফেইসবুকে পোস্ট করে এ তথ্য জানান মাহি নিজেই।

ছবিতে দেখা যায়, আপাদমস্তক ঢাকা নীল বোরকা পরে নীল টুপি পরা স্বামী রাকিব সরকারের পাশে দাঁড়িয়ে আছেন মাহিয়া মাহি। ছবির ক্যাপশনে তিনি লেখেন, “জীবনে প্রথমবার ওমরাহতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

যদিও, বেশ কিছুদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বোরকা পরে বিভিন্ন ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। ভক্তদের মনেও প্রশ্ন জাগছে, তবে, কি বদলে যাচ্ছেন মাহি? তবে, এখনই যে সিনেমা ছাড়ছেন না তা নিশ্চিত।

মাহিয়া মাহির হাতে বর্তমানে ইফতেখার চৌধুরীর ‘ড্রাইভার’, চয়নিকা চৌধুরীর ‘অহংকারী বউ’সহ বেশ কয়েকটি সিনেমায় কাজ রয়েছে।

জানা যায়, ওমরাহ পালনের জন্য আগামী পনের দিন তিনি শুটিংয়ের শিডিউল ফাঁকা রেখেছেন। ওমরাহ থেকে ফিরে হাতে থাকা সিনেমার কাজে যোগ দেবেন।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে রাজশাহীর মেয়ে মাহির। পরবর্তীতে ‘অগ্নি’, ‘কী দারুণ দেখতে, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’সহ বেশ কয়েকটি আলোচিত চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

সেপ্টেম্বরের মাঝামাঝির দিকে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের ঘটে তার।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -

সর্বাধিক পঠিত

- Advertisment -