advertisement

সেলিনা হায়াত আইভীর পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ

স্বাধীন নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আজ মঙ্গলবার তার পক্ষে জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। এসময় জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচনী কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান জানান, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন চারজন। তারা হলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. সেলিনা হায়াত আইভী। মহানগর বিএনপির সাধারণ সম্পাদক (স্বতন্ত্র প্রার্থী) এটিএম কামাল, মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও কল্যাণ পার্টির রাশেদ ফেরদৌস।

এছাড়া ২৭টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৯৫ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২৬ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানান সহকারি রিটার্নিং অফিসার।

এ নির্বাচনে মোট ৫ লাখ ১৭ হাজার ৩১৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তাদের মধ্যে পরুষ ভোটার রয়েছেন ২ লাখ ৫৯ হাজার ৮৭৬ জন । আর নারী ভোটার রয়েছেন ২ লাখ ৫৭ হাজার ৪৮১ জন।

২৭টি ওয়ার্ডে ১৯০ টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন হবে আগামী ১৬ জানুয়ারি। প্রতিটি কেন্দ্রেই ইভিএম মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

spot_imgspot_imgspot_imgspot_img
এই বিভাগের আরও খবর
- Advertisment -spot_img

সর্বাধিক পঠিত