NTRCA এর মাধ্যমে নিয়োগ প্রাপ্ত হলেন, মাওলানা শহীদুল ইসলাম নিজামী সাহেব।

0
12

মোহাইমিনুল ইসলাম:

কক্সবাজার জেলা বিশেষ প্রতিনিধি:
আঠারোশো শতাব্দিতে প্রতিষ্ঠিত বাংলাদেশের তৎকালীন শিক্ষা প্রতিষ্ঠানের অন্যতম দিনিল মাদারিস চুনতি হাকিমিয়া কামিল মাদ্রাসা। সেটি ইসলামী ঐতিহ্যের অন্যতম রূপকার মেধাবী ও দেশ বিদেশের শ্রেষ্ঠ বাছাই করা শিক্ষার্থী গড়ে তোলে, সেই চুনতী হাকিমিয়া কামিল (অনার্স- মাস্টার্স) মাদ্রাসার আরবি বিভাগের প্রভাষক হিসেবে NTRCA এর মাধ্যমে নিয়োগপ্রাপ্ত হলেন চুনতীর কৃতি সন্তান, অত্র মাদ্রাসার প্রস্ফুটিত গোলাপ, প্রতিতযশা ও মুখলেস আলেমেদ্বীন মাওলানা শহীদুল ইসলাম নিজামী সাহেব হুজুর।

তিনি চুনতী মাদ্রাসার প্রাক্তন মেধাবী ছাত্র ও সাবেক শায়খুল হাদীস আল্লামা আবদুল হাই নিজামী সাহেব হুজুরের একান্ত স্নেহভাজন ছাত্র।
আল্লামা আব্দুল হাই নিজামী সাহেব হুজুর বার্ধক্যজনিত কারণে চুনতী থেকে বিদায় নেয়ার পর বর্তমানে হুজুরের প্রতিষ্ঠিত চুনতীর মসজিদে বায়তুল্লাহ’র তাফসীর কোর্স সুচারুরূপে চালিয়ে অসছেন মাওলানা শহীদুল ইসলাম নিজামী সাহেব হুজুর।
উনার তত্বাবধানে উঠে আসছে দ্বীনের মহান দ্বায়ী ও যোগ্য রাহবার।

সৎ,দক্ষ, মেধাবী ছাত্র তৈরীর কারিগর মাওলানা শহীদুল ইসলাম নিজামী’র মাধ্যমে ঐতিহ্যবাহী দ্বীনি বিদ্যাপীঠ চুনতী হাকিমিয়া হাকিমিয়া কামিল (অনার্স-মাস্টার্স)মাদ্রাসা সম্মুখ পানে আরো একধাপ এগিয়ে যাবে ইনশা’আল্লাহ। আজকের দিনে এ প্রত্যাশা করছি।

মোহাইমিনুল ইসলাম
কক্সবাজার জেলা বিশেষ প্রতিনিধি
১৬/০৭/২০২১ ইং